The daily Sunglight

নোয়াখালী প্রতিনিধি মোঃ সিদরাতুল শাহরিয়ার,

নোয়াখালীর সদর উপজেলার কালিতারা এলাকায় বালুবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী কামাল হোসেন (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় সাহাব উদ্দিন (৪২) নামের আরও এক আরোহী আহত হয়েছেন।

শুক্রবার রাত ৯টার দিকে সোনাপুর-মন্নাননগর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত কামাল হোসেন সদরের কালাদরাপ ইউনিয়নের হাজী মমিন উল্যার ছেলে। আহত সাহাব উদ্দিন উত্তর শুল্লকিয়া গ্রামের জহির মাঝির ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে মোটরসাইকেলযোগে সোনাপুর-মন্নাননগর সড়ক হয়ে বাড়িতে যাচ্ছিলেন কামাল ও সাহাব উদ্দিন। পথে তাদের মোটরসাইকেলটি কালিতরা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাক তাদের সামনে থেকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যান কামাল ও আহত হন সাহাব উদ্দিন। এ সময় স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও পালিয়ে যায় চালক। The Daily Sunlight

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে গাড়িটি আটক করা হয়েছে। আহত আরোহীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি ও নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

The Daily Sunlight More news

Leave a Reply

Change Language