আবারো আমাদের পাঠক দের জন্য আমরা রিং আইডির গুরুত্বপূর্ণ দায়িত্বে থাকা একজন অফিসার কে জিজ্ঞাসাবাদ করার পর উনি জানান,

রিং আইডি কে নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম এবং গন মাধ্যমে যেই নিউজ গুলো চলছে তা কিছুটা সত্য হলেও পুরোটা সত্য নয়। আপনারা সবাই জানেন যে, রিং আইডি একটি সামাজিক যোগাযোগ মাধ্যম সহ আরও মাল্টিফাংশনাল কাজ করার ক্রিয়েটিভ স্থান। আমাদের মূল উদ্দেশ ছিল বাংলাদেশের বেকার সংখ্যা দূর করা। সামান্য কিছু টাকার বিনিময়ে আমরা একটা প্লাটফরম করে দিচ্ছি। এখানে তারা আমাদের সিস্টেম এর মাধ্যমে কাজ করছে এবং তারা ইনকাম করছে। সব কিছু ঠিক ঠাক ছিল। কিন্তু, অতিরিক্ত মেম্বার রেজিস্ট্রেশন এর কারনে আমাদের সার্ভার এর জ্যাম হত। কেউ ভাল মত ভিডিও দেখতে পারত না। আমরা এই বিষয় গুলো আমলে নিয়ে আমাদের সিস্টেম উন্নত করার লক্ষে কাজ করছিলাম। কিন্তু আমাদের মেম্বার’স রা এক্টুও সহ্য করতে পারল না। এত বড় একটা প্লাটফরম তারা অনেক বিপদে ফেলে দিলো। আমরা চেয়েছিলাম প্রতিটি মেম্বার কে ম্যান পাওয়ার হিসেবে কাজে লাগিয়ে দেশের সেবা করতে, এবং সবাই কে সারাজীবন ইঙ্কাম করার স্থান করে দিতে। এখন ও আমরা সেটাই চাই।

The daily sunlight

যারা ইনভেস্ট করেছে তারা কি টাকা ফিরে পাবে?

যেটাই হোক, আমরা আগেই নোটিশ দিয়েছিলাম যারা তিন মাসের মধ্যে টাকা তুলতে পারবে না তাদের আমরা বাকি টাকা ফেরত দিব। এখন আমরা আবারো বলছি, আমরা চেষ্টা করছি সব সমস্যা সমাধান করার জন্য। এবং ইনশাল্লাহ কারও কোন ক্ষতি হবে না। সবাই কে আবারো অনুরোধ করছি, দয়া করে এই সময় এ রিং আইডির পাশে থাকুন। ধন্যবাদ

কবে টাকা ফেরত পাবে গ্রাহকরা?

আমরা আগেই নোটিশ দিয়েছিলাম যারা তিন মাসের মধ্যে টাকা তুলতে পারবে না তাদের আমরা বাকি টাকা ফেরত দিব। এখন আমরা আবারো বলছি, আমরা চেষ্টা করছি সব সমস্যা সমাধান করার জন্য। এবং ইনশাল্লাহ কারও কোন ক্ষতি হবে না। আমাদের সিস্টেম এ কাজ চলছে। রিং পে সেটাপ চলছে। কবে নাগাদ টাকা পাবেন সবাই অল্প কিছু দিন এর মধ্যে আমরা নোটিশ দিব।

Leave a Reply

Change Language